সংবাদ শিরোনাম :
আজমিরীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীসহ ৪২ জনের বিরুদ্ধে মামলা

আজমিরীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীসহ ৪২ জনের বিরুদ্ধে মামলা

আজমিরীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীসহ ৪২ জনের বিরুদ্ধে মামলা
আজমিরীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীসহ ৪২ জনের বিরুদ্ধে মামলা

লোকালয় ডেস্কঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী আলাউদ্দিন মিয়াকে প্রধান করে আওয়ামীলীগ সহ অঙ্গ-সংগঠনের ৪২ জন নেতা-কর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

কাকাইলছেও ইউনিয়ন যুবলীগ নেতা বিল্লাল মিয়া বাদি হয়ে, আজমিরীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেছেন। রোববার (৮ জুলাই) সন্ধ্যায় মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলাটি রেকর্ড করার পর থেকেই দুই প্রার্থীর লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ-সংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা আহত হওয়ার ঘটনায়, ইউনিয়ন যুবলীগ নেতা ও কাকাইলছেও ইউপি সদস্য মোঃ বিল্লাল মিয়া বাদি হয়ে আজমিরীগঞ্জ থানায় সম্প্রতি একটি মামলা দায়ের করেন।

এতে উপজেলা চেয়ারম্যান প্রয়াত আতর আলী মিয়ার ছোট ছেলে আসন্ন উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্বতন্তপ্রার্থী, আলাউদ্দিনকে প্রধান করে আওয়ামীলীগ সহ অঙ্গ-সংগঠনের ৪২ জন নেতা-কর্মীকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১৮ ই জুন দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আওয়ামীলীগ সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে দলের বর্ধিতসভা চলছিল। এ সভায় আলাউদ্দিন গং’রা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানোয়ার আলী, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কাকাইলছেও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হক ভূঁইয়া সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দের উপর অতর্কিতে হামলা চালায়। হামলায় মিছবাহ উদ্দিন ভূঁইয়াসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।

পরবর্তীতে আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল সহ বিভিন্ন স্থানে নিয়ে চিকিৎসা করানো হয়েছে। রোববার (৮ জুলাই)

সন্ধ্যায় দায়েরকৃত মামলাটি রেকর্ড করার পর থেকেই দু’পক্ষের মধ্যে বিরোধ চাঙ্গা হয়ে উঠছে। যে কোন সময় তাদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসি।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল আহমেদ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com